May 7, 2024, 10:39 am

বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জেলা পর্যায়ে কাবাডি প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত

শামীম আখতার বিভাগীয় প্রধান (খুলনা) হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে কাবাডি প্রতিযোগিতা-২০২২ যশোর জেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১২ মার্চ) বিকালে যশোর বাদশাহ ফয়সাল ইনষ্টিটিউট (কেন্দ্রীয় ঈদগাহ ময়দান) মাঠে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং জেলা পুলিশের আয়োজনে খেলায় শক্তিশালী অভয়নগর থানা কাবাডি দল ৪৯-২৫ পয়েন্টের বড় ব্যবধানে কেশবপুর থানা কাবাডি দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয় রাষ্ট্রীয় জরুরী কাজে ব্যস্ত থাকায় তার পক্ষ হতে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপারের পক্ষ হতে প্রতিযোগিতার ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ উভয় দলের খেলোয়াড়দের শুভেচ্ছা জানান।
তিনি বলেন, কাবাডি খেলা হলো আমাদের গ্রামীণ ঐতিহ্যের খেলা, এই ঐতিহ্যকে ধরে রাখতে আমাদের বাংলাদেশ পুলিশের অভিভাবক মাননীয় ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) মহোদয়ের নির্দেশনায় প্রতিটি ইউনিট একাধিক বার ধারাবাহিকভাবে এই টুর্নামেন্টের আয়োজন করে যাচ্ছে। আমাদের সম্মানিত পুলিশ সুপার মহোদয় অত্যন্ত ক্রীড়ামোদী একজন ব্যক্তি। তিনি সরকারী কাজে ব্যস্ত থাকায় অনুষ্ঠানে আসতে পারেননি। পরিশেষে তিনি শরীর ভালো রাখতে সকলকে খেলাধুলা করতে আহবান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সদস্য এস এম ইয়াকুব আলী।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ ও ফোর্সবৃন্দ, খেলোয়াড়বৃন্দ, সাংবাদিকবৃন্দ, আগত দর্শকবৃন্দ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা